”খাদ্যসামগ্রী বিতরণ ও নগদ অর্থপ্রদান করে অনুকরণীয় অনন্য দৃষ্টান্ত স্হাপন করে এপেক্স ক্লাব ফেঞ্চুগঞ্জ”

বাংলানিউজ ইউকে ডটকমঃ সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলায় ”এপেক্স ক্লাব অব ফেঞ্চুগঞ্জ” এর উদ্যোগে ২০ জুন ফেঞ্চুগঞ্জ উপজেলার মানিককোনা তাহফিজুল কোরঅান মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের সম্মানে ইফতার মাহফিল ও নগদ অর্থ বিতরণ অনুষ্টান এতিমখানার হলরুমে অনুষ্টিত হয়।
সংস্হার সভাপতি দুলাল অাহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজা সায়মনের সঞ্চালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন রাজনীতিবিদ, সমাজসেবী ও শিক্ষানুরাগী মাহবুবুর রহমান বাবু।
বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন এপেক্স ক্লাব অব ফেঞ্চুগঞ্জের সাবেক সভাপতি এহতেনান খান, অাফজাল হোসাইন, সমাজসেবী মো: অাং খালিক।
প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুর রহমান বাবু এপেক্স ক্লাব অব ফেঞ্চুগঞ্জের সাম্প্রতিক কর্মকান্ডের বর্ণনা দিয়ে বলেন কিছুদিন পূর্বে অকাল বন্যায় সারাদেশের মত দেশের বৃহত্তম হাওর হাকালুকির বোরফসল সম্পূর্ণরুপে ক্ষতিগ্রস্হ হলে প্রান্তিক কৃষকগণ সর্বস্ব হারিয়ে দিশেহারা হয়ে পড়লে সর্বাগ্রে তাঁদের পাশে দাড়িয়ে খাদ্যসামগ্রী বিতরণ ও নগদ অর্থপ্রদান করে অনুকরণীয় অনন্য দৃষ্টান্ত স্হাপন করে এপেক্স ক্লাব অফ ফেঞ্চুগঞ্জ।
ভেলকুনা স্কুল মাঠে হাকালুকি পারের অসহায় মানুষের পাশে দাড়িয়ে মানষিকভাবে ভেঙ্গেপড়া মানুষের মনে নতুনভাবে ঘুরে দাঁড়াতে উৎসাহিত করে সর্বস্হরের মানুষের প্রশংসা কুঁড়ায়।
অদ্য পবিত্র ইদুল ফিতরকে সামনে রেখে এতিমশিশুদের পাশে দাঁড়িয়ে অার্তমানবতার সেবায় অনন্য ও অনুকরণীয় দৃষ্টান্ত স্হাপন করলো এপেক্স ক্লাব। তিনি সর্বস্হরের মানুষকে এপেক্স ক্লাবের মত অার্তমানবতার সেবায় এগিয়ে অাসার অাহবান জানান এবং এপেক্স ক্লাবকে সহযোগিতার অাহবান জানান । অনুষ্টানে এতিমদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।
শেয়ার করুন