কাঁধে কাঁধ মিলিয়ে আগামী নির্বাচনে বিএনপিকে বিজয়ী করতে হবে : দিলদার হোসেন সেলিম

বাংলানিউজ ইউকে ডটকমঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম বলেছেন, বিএনপি মামলা হামলাকে ভয় করেনা। রাঙ্গামাটির পাহাড় ধ্বসে হতাহতের খোজ খবর ও ত্রাণ তৎপরতায় যাওয়ার প্রাক্কালে রাঙ্গুনিয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির প্রতিনিধি দলের উপর সন্ত্রাসীরা হামলা করে প্রমাণ করেছে এ সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন। তারা নিজেরা জনগণের সেবা করেনা এবং অন্যকেও হামলা করে সেবাদানে বাধা প্রদান করে।

মঙ্গলবার (২০ জুন) সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাটে জেলা ছাত্রদল নেতা সাব্বির আহমদের উদ্যোগে বিএনপি ও অঙ্গ সংগঠনের সম্মানে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরো বলেন, তামাশার নির্বাচনে অগণিত অনির্বাচিত সাংসদ নিয়ে ক্ষমতায় আসা বাকশাল আওয়ামীলীগ সরকার এদেশের রাজনীতি থেকে গণতন্ত্রকে বাক্সবন্দি করে ক্ষমতা আঁকড়ে বসে আছে। বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতেগড়া দল বিএনপি গণমানুষের দল। গণমানুষের দোরগোড়ায় থেকে বিএনপি সব সময় জনগণের সেবায় তৎপর ছিলো, তৎপর আছে এবং ভবিষ্যতেও থাকবে।
হামলা করে জনগণের সেবা থেকে কখনই বিএনপিকে বিচ্ছিন্ন করা যাবেনা। সকল মতভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে আগামী নির্বাচনে বিএনপিকে বিজয়ী করতে হবে। তাই সর্বস্তরের নেতাকর্মীকে আগামী নির্বাচন সামনে রেখে নিরলসভাবে কাজ করতে হবে বলে মন্তব্য করেন দিলদার হোসেন সেলিম।

উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবুল হাসিমের পরিচালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন।

এ সময় অন্যান্যের উপস্থিত উপজেলা বিএনপির সহ-সভাপতি আঃ শুকুর,তাহির আলী কলাই,সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, উপজেলা যুবদলের আহবায়ক ইন্তাজ আলী, যুগ্ম আহবায়ক নুরুল হক, বিএনপি নেতা নুর উদ্দিন, আব্দুস শুকুর, জালাল উদ্দিন মেম্বার, কুদ্দস ভাণ্ডারী, মুতলিব আলী, মামুনুর রশিদ মামুন, ফখরুল ইসলাম, আমিনুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলনেতা আশিকুর রহমান আশিক, সেলিম আহমদ, হুমায়ূন কবির খান, আবুল হাসনাত, আব্দুল জব্বার, মীর শুয়েব আহমদ, শাহজাহান কবির খান প্রমুখ।

শেয়ার করুন