মির্জা ফখরুলের উপর হামলা করেছেন আওয়ামী লীগ নেতা ড. হাছান : রিজভী

বাংলানিউজ ইউকে ডটকমঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ নেতা ড. হাছান মাহমুদ মন্ত্রিত্ব ফিরে পেতেই মির্জা ফখরুল ইসলাম ও বিএনপির প্রতিনিধি দলের উপর হামলা চালিয়েছেন।

বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

রাঙ্গুনিয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ও স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ একটি প্রতিনিধি দলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি)।

রিজভী বলেন, দুইজন পথচারী আঘাত পেয়েছে এর পর জনতা তাদের উপর হামলা করেছে এই কথা পুলিশ বা প্রশাসন কেউ বলেনি অথচ তিনি (হাছান মাহমুদ) সাজিয়ে এই কথাটি বললেন। অতএব এটা পুর্ব পরিকল্পিত। মন্ত্রিত্ব ফিরে পাওয়ার জন্যই এই কাজটা করেছেন।

তিনি আরও বলেন, ‘ঋন পরিশোধ করতে হবে, উনারা একটার পর একটা অপকর্ম, অনাচার করবেন আর উটপাখির মত জনগণ বালির মধ্যে মাথা গুজে বসে আছে, এটা মনে করার কোনো কারণ নেই। আইনের আওতায় বিচার হবে প্রতিটি অনাচার ও উৎপীড়নের।

বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মোহাম্মাদ আবদুল কুদ্দুস, শিক্ষা বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবিএম ওবায়দুল ইসলাম, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজি, কবি আব্দুল হাই শিকদার প্রমুখ।

শেয়ার করুন